সোনামুখীতে বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে, আহত পাচ বিজেপি কর্মী।

0
18

বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে, আহত পাচ বিজেপি কর্মী।এবার বিজেপি কর্মীদের মারধর করার অভিযোগ উঠল শাসকদল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে । এই ঘটনাকে কেন্দ্র এলাকায় ব্যপক উত্তেজনা তৈরী হয় আজ সকালে সোনামুখী থানার নফরডাঙ্গা এলাকায় ।

তৃণমূলকর্মীরা পূর্বপরিকল্পিত ভাবে বিজেপি কর্মীদের উপর আক্রমণ করেছে এমনটাই বিজেপির। ঘটনায় বাপন গরাই , গুনময় গরাই , মহাদেব দাস , রতন দাস ও মল্লিকা দাস নামের মোট পাঁচজন বিজেপি কর্মী আহত হন । আহত বিজেপি কর্মীদের সোনামুখী গ্রামীণ হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর দুজকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে যাতে পুনরায় কোন উত্তেজনা পরিস্থিতি তৈরি না হয় তার জন্য ঘটনাস্থলে মোতায়েন রয়েছে সোনামুখী থানার পুলিশ। পাশাপাশি ঘটনার পুলিশী তদন্ত শুরু হয়েছে ।

সোনামুখী বিধানসভার বিজেপি বিধায়ক দিবাকর ঘরামীর দাবী বিজেপি কর্মীদের মারধর করে এভাবে রোখা যাবে না। থানায় অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করছি। যদি তাদের বিরুদ্ধে কোনো আইনানু ব্যবস্থা নেওয়া না নেওয়া হয় তাহলে আগামী দিনে বৃহত্তর আন্দোলনের হুমকি দিয়েছেন বিজেপি নেতৃত্ব।

এই ঘটনার সাঙ্গে তৃণমূল কংগ্রেসের কোন যোগ নেই এটা বিজেপির গোষ্ঠী কোন্দল বলেই দাবী তৃণমূল কংগ্রেসের । এ বিষয়ে সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বনাথ মুখোপাধ্যায় দাবী বিজেপি নিজেরা নিজেদের মধ্যে মারপিট করে তৃণমূলের উপর দায় চাপানোর চেষ্টা করছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে