ভোট পরবর্তী হিংসায় এক বিজেপি কর্মীর রহস্য মৃত্যু নদীয়ায়, পাশাপাশি উত্তপ্ত উত্তর ২৪ পরগণার পানিহাটি ও মধ্যমগ্রাম ।

0
16

পঞ্চম দফা ভোট পরবর্তী হিংসায় উত্তপ্ত হয়ে উঠল নদিয়া ও উত্তর ২৪ পরগণা । না । নদীয়ার চাকদা থানার অন্তর্গত শিমুরালিতে এক বিজেপি কর্মীর রহস্য মৃত্যুকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে । বিজেপির পক্ষ থেকে তৃণমূলের বিরুদ্ধে খুনের অভিযোগ তোলা হয়েছে । অন্যদিকে উত্তর ২৪ পরগণার পানিহাটি ও মধ্যমগ্রামে বিজেপি ও তৃণমূলের বিরুদ্ধে বোমাবাজির অভিযোগ উঠেছে ।

ঘটনা প্রসঙ্গে জানা গেছে, রবিবার সকালে নদীয়ার চাকদা থানার অন্তর্গত রাউতাড়ি গ্রাম পঞ্চায়েতের শিমুরালি মণ্ডলপাড়ার একটি বাগানে এক বিজেপি কর্মীর মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় । মৃত বিজেপি কর্মীর নাম দিলীপ কীর্তনিয়া । তাদের আরও অভিযোগ শিমুরালির ২১১ নম্বর বুথে শনিবার ভোট প্রক্রিয়া চলাকালীন লাইন ঠিক করছিলেন দিলীপ । সেই সময় তাকে বিজেপির অপর এক এজেন্ট ঋষিপন বিশ্বাসের সামনেই তৃণমূলের লোকেরা হুমকি দেয় । এরপর এদিন সকালে বাড়ির অদূরে একটি বাগানে দিলীপকে কান এবং মুখ দিয়ে রক্ত বের হওয়া অবস্থায় উদ্ধার করে তার বাড়ির লোকেরা । তড়িঘড়ি তাকে চাকদা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষনা করেন । এরপরই এই ঘটনায় বিজেপির পক্ষ থেকে দিলীপকে পিটিয়ে খুনের অভিযোগ তোলা হয়েছে তৃণমূলের বিরুদ্ধে ।

অন্যদিকে ভোটপর্ব মিটতেই অশান্তি ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার পানিহাটি ও মধ্যমগ্রামেও । শনিবার রাতে পানিহাটির বিটি রোড এলাকায় বিজেপি আশ্রিত দুষ্কৃতিরা বোমাবাজি করে বলে অভিযোগ তোলেন তৃণমূলের স্থানীয় বিদায়ী বিধায়ক নির্মল ঘোষ । তার দাবী চলন্ত গাড়ি থেকে বোমা ছুঁড়ে পালিয়ে যায় ভাটপাড়া, কামারহাটি ও টিটাগড় থেকে আসা বিজেপির দুষ্কৃতিরা । তার আরও অভিযোগ, এলাকার মানুষকে আতঙ্কিত করতেই অশান্তি ছড়ানোর চেষ্টা করছে বিজেপি । যদিও এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি । খবর পেয়ে ঘটনাস্থলে আসার পাশাপাশি তদন্ত শুরু করেছে পুলিশ । অন্যদিকে শনিবার রাতে ভোট মিটতেই মধ্যমগ্রামে বিজেপি কর্মীদের উপর হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে । এই ঘটনায় আহত হয়েছে ৪ জন বিজেপি কর্মী । এর মধ্যে রাজ কুমার ঘোষ নামে এক বিজেপি কর্মীর আঘাত গুরুতর । তাকে প্রথমে মধ্যমগ্রাম গ্রামীণ হাসপাতালে নিয়ে হলেও পরে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে বারাসত স্টেট জেনারেল হাসপাতালে স্থানান্তরিত করা হয় । বাকি আহতদের মধ্যমগ্রাম গ্রামীণ হাসপাতালেই চিকিৎসা চলছে ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে