ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে সিবিআই তদন্তের দাবি: দিলীপ ঘোষ

0
8

ফের বাংলায় সিন্ডিকেট রাজ নিয়ে সরব হলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন বিজেপি সদর দপ্তরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে একথা বলেন। যখন রাজ্য জুড়ে করোনার ভয়াবহ পরিস্থিতি তখন করোনার টিকা নিয়ে দুর্নীতির অভিযোগ আনলেন দিলীপ ঘোষ। যেখানে রাজ্যের মন্ত্রী বিধায়ক পৌরসভার থেকে শুরু করে সকলের নজর এড়িয়ে এ ধরনের চক্র চলত তা নিয়েই তিনি প্রশ্ন তুলেছেন।

কলকাতা কর্পোরেশন প্রশাসনিক বোর্ডের চেয়ারম্যান ফিরহাদ হাকিম তিনি পুরো বিষয়টি জানতেন এবং তারা সবাই এই কাণ্ডের সঙ্গে যুক্ত রয়েছেন বলে দাবি করলেন দিলীপ ঘোষ। রাজ্য জুড়ে যে ধরনের টিকা নিয়ে দুর্নীতি শুরু হয়েছে এবার তাই সিবিআই তদন্ত করতে হবে।

কলকাতা কর্পোরেশনের চোখ এড়িয়ে কিভাবে দুর্নীতি চলছিল তাহলে কি কর্পোরেশন আধিকারিক কিছু জানতেন না। একাধিক জায়গায় ভ্যাকসিন ক্যাম্প করা হচ্ছে। একাধিক লোক এই কাণ্ডের সঙ্গে যুক্ত রয়েছে। সাধারণ মানুষের জীবন নিয়ে খেলা হচ্ছে। অনেক বড় চক্রান্ত অনেক প্রভাবশালী মানুষ এই কাণ্ডের সঙ্গে যুক্ত রয়েছেন। সিবিআই তদন্ত চাইলেই সিআইডি তদন্তের নামে পুরোটাই ধামাচাপা দেওয়ার চেষ্টা করে রাজ্য সরকার।

নির্বাচন কমিশন সঠিক সময়ে ভোট করাবেন মুখ্যমন্ত্রী হয়ে তিনি তার পদে থাকতে চাইছেন। তাই এত উতলা হয়ে পড়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে