বহিরাগত’ দাবিতে গাড়ি থেকে টেনে নামিয়ে BJP প্রার্থীকে মারধর, উত্তেজনা

0
52

‘বহিরাগত’ দাবিতে গাড়ি থেকে টেনে নামিয়ে BJP প্রার্থীকে মারধর, উত্তেজনা চন্দননগরে
বিজেপি প্রার্থীকে গাড়ি থেকে নামিয়ে বেধড়ক মারধরের ঘটনায় উত্তেজনা ছড়াল চন্দননগরে। বিজেপি প্রার্থী দীপাঞ্জন গুহর অভিযোগ, মিটিং শেষে দলীয় কর্মীদের সঙ্গে বাড়ি ফিরছিলেন তিনি। সেইসময় তৃণমূল নেতা শ্যামবুদ্ধ তাঁর দলবল নিয়ে ছবিঘরের কাছে গাড়ি আটকান। এরপরই গাড়ি থেকে তাঁকে ও তাঁর ২ বন্ধুকে ‘বহিরাগত’ বলে টেনে নামিয়ে বেধড়ক মারধর শুরু করেন।
মারধরের চোটে আহত হন বিজেপি প্রার্থী দীপাঞ্জন গুহ ও তাঁর ২ বন্ধু দীনেশ সিং ও বিকাশ অধিকারী। এদিকে গন্ডগোলের খবর পেয়েই ঘটনাস্থলে চলে আসেন বিজেপি কর্মীরা। উত্তেজনার পারদ চড়তে থাকে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে উপস্থিত হয় চন্দননগর থানার পুলিস। আহত ব্যক্তিদের উদ্ধার করে চিকিৎসা জন্য চন্দননগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
এরপরই চন্দননগর থানা ঘেরাও করেন উত্তেজিত বিজেপি কর্মীরা। শ্যামবুদ্ধকে গ্রেফতারের দাবি জানাতে থাকেন তাঁরা। এই ঘটনায় এফআইআরও করে বিজেপি নেতৃত্ব। অন্যদিকে তৃণমূলও বিজেপির বিরুদ্ধে পাল্টা অভিযোগ দায়ের করে থানায়। মারধরের অভিযোগ উড়িয়ে তৃণমূল দাবি করে, ‘বহিরাগত’দের নিয়ে এসে স্থানীয় হোটেলে রেখেছে বিজেপি। অবিলম্বে তাঁদের এখান থেকে চলে যেতে হবে। সেই কথা-ই বলা হয়েছে।
ভোটের আগে এই ঘটনায় রীতিমত উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। আতঙ্কিত এলাকাবাসী। প্রসঙ্গত, চতুর্থ দফায় ১০ এপ্রিল শনিবার ভোট রয়েছে চন্দননগরে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে