রাজ্যের বিভিন্ন প্রান্তে তৃণমূলীদের প্রতিবাদ বিক্ষোভ ।

0
23

হুগলির গুড়াপ ও দাদপুর থানার এলাকার দুর্গাপুর হাইওয়েতে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে প্রায় ঘন্টা খানেক অবরোধ করেন। এরপর ঘটনাস্থলে গুড়াপ ও দাদপুর থানার পুলিশ গিয়ে অবরোধ তুলে দেন।তবে এই অবরোধের ফলে দুর্গাপুর হাইওয়েজে( এন এইজ-2)তে বেশ কয়েক ঘন্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে সি বি আই তৃণমূলের নেতা ও মন্ত্রীদের গ্রেফতারের প্রতিবাদে ও বিজেপির নেতা মুকুল রায়,শুভেন্দু অধিকারী, শংকুদেব পাণ্ডার গ্রেফতারের দাবীর জন্য দুর্গাপুর হাইওয়েজে হুগলির গুড়াপ ও দাদপুর থানার এলাকায় অবরোধ। যায়।এই প্রসঙ্গে হুগলির দাদপুর পঞ্চায়েতের প্রাক্তন প্রধান জাকির হোসেন বলেন।

তারই প্রতিবাদে বারুইপুর কালাবড়ু রোড অবরোধ করে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা ।রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখায় তারা। অবিলম্বে তাদের জনদরদি মন্ত্রী কে ছাড়তে হবে। না হলে বৃহত্তর আন্দোলনের পথে তারা।

মদন মিত্রকে গ্রেফতারের প্রতিবাদে কামারহাটিতে বিক্ষোভ তৃণমূল কর্মীদের

রাজ্যের দুই মন্ত্রী ও এক তৃণমূল বিধায়ক গ্রেপ্তারের ঘটনায়, মালদার চাচোলের বিধায়ক এর নেতৃত্বে বিক্ষোভ, পথ অবরোধ।সোমবার নারদ মামলায় রাজ্যের ২ মন্ত্রী ফিরহাদ হাকিম এবং সুব্রত মুখার্জী তৃণমূল বিধায়ক মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়  গ্রেফতার করলো সিবিআই।আর এরই প্রতিবাদে মালদার চাঁচলে নেতাজি মোড়ে  সড়ক অবরোধ করে বিক্ষোভ তৃণমূল কর্মীদের। বিক্ষোভে সামিল তৃণমূল বিধায়ক নিহার রঞ্জন ঘোষ। তৃণমূল নেতা মন্ত্রীদের সিবিআই গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ বলে বিধায়ক জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে