মধুচক্রের নায়ক।রাজীব ব্যানার্জির পর এবার কোন্নগরে প্রবীর ঘোষালের বিরুদ্ধে পরলো পোস্টার।

0
17

রাজীব ব্যানার্জির পর প্রবীর ঘোষাল, তাকে তৃনমুলে না নেবার জন্য পোস্টার পরলো কোন্নগরে। পোস্টারে কোন্নগর বাসীদের পক্ষ থেকে বলা হয়েছে, মধুচক্রের নায়ক প্রবীর ঘোষালকে তৃনুমুলে নেওয়া যাবে না।
এদিকে মঙ্গলবার সকালবেলায় কোন্নগরে বিভিন্ন প্রান্তে পোস্টার দেখা গেলে চাঞ্চল্য ছড়িয়েছে চারিদিকে।
ভোটের ঠিক আগেই বিজেপির পাঠানো চাটার্ড বিমানে করে দিল্লিতে গিয়ে তৃনমুল থেকে বিজেপিতে গিয়েছিলে তৃণমূলের গতবারের বিধায়ক। ফল সরুপ বিজেপি তাকে এই এলাকায় ভোটের লড়ার জন্য টিকিটও দেয়, কিন্ত শেষ রক্ষা হয়নি।তৃনমুলের সেলিব্রিটি পার্থী কান্চন মল্লিক তাকে হারিয়ে দেয়।এর পরই বিজেপির বিরুদ্ধে বেসুরো হন তিনি।
প্রসঙ্গত বেশ কয়েক দিন আগে প্রবীর ঘোষালের মাতৃ বিয়োগ হলে বেশ কয়েক জন তৃনমুলের উচ্চনেতৃত্ব তাকে ফোনে সমবেদনা জানান।তার পরই তার ফের তৃনমুলে ফেরার জল্পনা সামনে আসে।যদিও এলাকায় তৃনমুল কর্মীরা ফের তাকে তৃনমুলে না নেবার বিরুদ্ধে দলের কাছে আর্জি জানিয়েছিলো। এবার প্রকাশ্য পোস্টার পরলো।
তৃণমূল কংগ্রেসের এক কর্মী জানান যেভাবে ভোটের সময় তিনি দলের ক্ষতি করেছেন এবং দলের বিরুদ্ধে কথা বলেছেন ,,তারপরে এই মানুষ কোনমতেই তৃণমূলে ফেরানো যাবে না ।।দিদি আমাদের মায়ের মতো আমরা দিদির কাছে আবেদন করছি আপনি দয়া করে এইরকম একজন লোককে তৃণমূলে ফেরাবেন না কারণও। যদি তৃণমূলে ফেরে আবারও দলের ক্ষতি করার চেষ্টা করবে প্রবীর ঘোষাল ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে