বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করায় পঞ্চায়েত সদস্যের বাড়িতে হামলা ভাঙচুর ঘটনাটি ঘটেছে মালদায়

0
9

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করায় পঞ্চায়েত সদস্যের বাড়িতে হামলা ভাঙচুর। মারধরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদার গাজোল থানার কেনবোনা গ্রামে। 13 জন বিজেপি কর্মীর বিরুদ্ধে গাজোল থানায় লিখিত অভিযোগ দায়ের। অভিযোগ অস্বীকার বিজেপির।
গাজলের রানীগঞ্জ 2 নম্বর গ্রাম পঞ্চায়েত বিজেপির দখলে ছিল। পঞ্চায়েত নির্বাচনে এই গ্রাম পঞ্চায়েতে 13 টি আসনের মধ্যে সাতটি আসনে জয়লাভ করে বিজেপি এবং 6 টি আসন তৃণমূলের দখলে আসে। বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণা হওয়ার পর ওই গ্রাম পঞ্চায়েতের একজন বিজেপি সদস্য নারায়ন মন্ডল বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করায় ওই পঞ্চায়েতের দখল নেয় তৃণমূল কংগ্রেস। অভিযোগ সেই কারণে দলত্যাগী ওই বিজেপি সদস্যের বাড়িতে হামলা চালায় বিজেপি কর্মীরা। ভাঙচুর করা হয় বাড়ির আসবাবপত্র। বাড়ির সদস্যদের মারধরের অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। ঘটনায় নারায়ন মণ্ডলের স্ত্রী লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
যদিও নিজেদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। জেলার বিজেপি সভাপতি গোবিন্দচন্দ্র মন্ডল বলেন, বিজেপি সদস্য তৃণমূলে যোগদান করায় ভোটারদের সাথে তার বিরোধ বাধে। বিজেপি তা মেটানোর চেষ্টা করেছে। কিন্তু তৃণমূল কংগ্রেস যেভাবে বিজেপি পরিচালিত পঞ্চায়েতগুলি দখলের জন্য মরিয়া হয়ে উঠেছে তার ফলে এই ধরনের ঘটনা ঘটছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে