বাড়াবাড়ি করলে জায়গায় জায়জায় শীতলকুচি হবে’ – দিলীপ ঘোষ ।পাল্টা মোদী, শাহ-র কাছে অভিষেকের দাবী ‘দিলীপ ঘোষকে দল থেকে বহিষ্কার করুন’ ।

0
28

বাড়াবাড়ি করলে রাজ্যের জায়গায় জায়গায় শীতলকুচির মতো ঘটনা ঘটবে বলে রবিবার বরাহনগরের বিজেপি প্রার্থী পার্নো মিত্রর জনসভা থেকে হুমকি দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ৷ আর এই মন্তব্যের জেরে চাকদহের জনসভা থেকে মোদী, শাহ-র কাছে ‘দিলীপ ঘোষকে দল থেকে বহিষ্কার করুন’ দাবী জানিয়ে পাল্টা আক্রমণ শানালেন অভিষেক ব্যানার্জি ।
এদিন বিজেপ প্রার্থী পার্নো মিত্রর সমর্থনে বরাহনগরের জনসভায় দিলীপ ঘোষ বলেন, ‘সকলে ভোট দিতে যাবেন । কেউ যদি বাধা দেয়, কোনও কথা শুনবেন না । আমরা সব দেখে নেব । মাথায় রাখবেন কেউ বাড়াবাড়ি করলে জায়গায় জায়গায় শীতলকুচি হবে ।’ তিনি আরও বলেন, তৃণমূলের আমলে মা, বোনেরা বাড়ি থেকে বেরোতে পারেন না । মেয়েরা টিউশন গেলে চিন্তায় থাকে তার পরিবার । বাজারে গেলে মা, বোনেদের আঁচল ধরে, হাত ধরে টানা হয় । আর এনিয়ে অভিযোগ করলে দিদি(মমতা) বলেন দুষ্টু ছেলে । এখন প্রশ্ন এটাই এত দুষ্টু ছেলে এল কোথা থেকে ? তার দাবী ঐ দুষ্টু ছেলেরাই কোচবিহারের শীতলকুচিতে গুলি খেয়েছে । যারা ভেবেছিল কেন্দ্রীয় বাহিনী বন্দুকটা দেখোনার জন্য নিয়ে এসেছে, তারা এখন বুঝে গিয়েছে ঐ গুলির গরম কেমন । সারা বাংলায় এটা হবে ।
এরপরই এদিন চাকদহে একটি জনসভায় বক্তব্য রাখার সময় এরই পাল্টা আক্রমণে অভিষেক বলেন, ‘এই ঘটনায় ধিক্কার না জানিয়ে, মৃত পরিবারের সদস্যদের সমবেদনা না জানিয়ে দিলীপ ঘোষ বলছেন জায়গায় জায়গায় শীতলকুচি হবে । যারা এসব বলছেন তাদের কড়ায় গণ্ডায় জবাব দিতে হবে ।’ আভিষেক আরও বলেন, যেখানে কোচবিহারের ঘটনাকে নরেন্দ্র মোদী ‘দুঃখজনক ঘটনা’ বলছেন আর সেখানে দিলীপ ঘোষ বলছেন, বাড়াবাড়ি করলে রাজ্যের অন্য জায়গাতেও শীতলকুচির মতো ঘটনা ঘটবে । এরপরই মোদী, শাহ-কে উদ্দেশ্যে অভিষেক বলেন, ‘দিলীপ ঘোষকে দল থেকে আপনারা বহিষ্কার করুন ।’ পাশাপাশি তিনি বলেন, কেন্দ্রীয় বাহিনীকে দোষ দেবো না । কিন্তু কার নির্দেশে কেন্দ্রীয় বাহিনী গুলি চালালো আগামীদিনে তৃণমূল ক্ষমতায় এলে এর পূর্ণাঙ্গ তদন্ত হবে । যত বড় মাথাই থাকুক না কেন তাকে টেনে বার করা হবে । তিনি এর শেষ দেখে ছাড়বেন বলেও এদিন জানান ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে