প্রচারে বেরিয়ে প্রকাশ্যে বিজেপিকে গালিগালাজ করার পাশাপাশি মারধোর করার হুমকি দিলেন ববি হাকিম । ভিডিও ভাইরাল হতেই রাজনৈতিক তরজা তুঙ্গে ।

0
76

নিজের খাস তালুক কলকাতা বন্দর এলাকায় প্রচারে বেরিয়ে বিজেপির কর্মীদের গালিগালাজ ও কুরুচিকর মন্তব্য করার পাশাপাশি মারধোর করার হুমকি দিলেন ববি হাকিম । স্যোশাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই কার্যত তোলপাড় হতে শুরু করেছে রাজ্য রাজনীতি । যদিও এই ভিডিও-র সত্যতা যাছাই করেনি National News 24X7 । এবার কলকাতা বন্দর এলাকার তৃণমূল প্রার্থী ববি হাকিম । এমনিতেই এই এলাকা ববি হাকিমের খাস তালুক হিসাবে পরিচিত । সেখানেই প্রচারে বেরিয়ে এমনই মন্তব্য করেন তিনি ।

এ প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, চাষীর গরু হারালে যেমন মাথা ঠিক থাকে না এখন তৃণমূলেরও সেই রকম গরু হারিয়েছে । তাই মুখ্যমন্ত্রী এবং তার নেতা, মন্ত্রীরা কি বলছেন তার ঠিক নেই । তার আরও দাবী ভোট যত শেষ দফার দিকে এগোচ্ছে সব কিছু হাতের বাইরে চলে যাওয়ায় হতাশ হয়ে তৃণমূল নেতারা এখন বিভিন্ন এলাকার সংখ্যালঘুদের উত্তপ্ত করতে এই সব বলছেন । তাই উনিও এই এলাকার সংখ্যালঘুদের উত্তপ্ত করতে বলছেন বিজেপিকে মারো, কাটো । দিলীপ ঘোষ আরও বলেন, যারা এভাবে ভয়ের রাজনীতি করে চলেছে, মানুষ তাদের বিরুদ্ধে ভোট দিচ্ছে । পাশাপাশি বিজেপি দলের পক্ষ থেকে এও দাবী করা হয়েছে যে এক সময় যে কলকাতা কর্পোরেশনের মেয়র পদ অলঙ্কৃত করেছিলেন দেশবরেণ্য চিত্তরঞ্জন দাস, নেতাজী সুভাষ চন্দ্র বসু বর্তমানে সেই পদকেই চরম অপমানিত ও কলঙ্কিত করলেন ববি হাকিম ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে