জোড়া মৃতদেহ উদ্ধার।গাছে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার।চরম উত্তেজনা মালদা জেলার মোথাবাড়ি থানার অন্তর্গত উত্তর লক্ষীপুরের অঞ্চলের কালাচাঁদ টোলা গ্রামে।

0
29

জোড়া মৃতদেহ উদ্ধার।গাছে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার।চরম উত্তেজনা মালদা জেলার মোথাবাড়ি থানার অন্তর্গত উত্তর লক্ষীপুরের অঞ্চলের কালাচাঁদ টোলা গ্রামে।মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশায় পুলিশ ও পরিবার।শুক্রবার সকালে তাদের বাড়ি থেকে তিন- চারশো মিটার দূরে আমবাগানে একটি গাছে দুই যুবকের ঝুলন্ত দেহ দেখতে পেয়ে। এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। তাদের পরিবারের অভিযোগ কে বা কারা যুবককে খুন করে ফাঁসি ঝুলিয়ে দিয়েছে।
মৃত দুই যুবকের নাম মনোজ মণ্ডল(১৮) ও চৈতন্য মণ্ডল।(১৭)।পরিযায়ী শ্রমিকের পরিবার থেকে উঠে আসা মনোজ মণ্ডল 491 নম্বর পেয়ে কালিয়াচক 2 নম্বর ব্লকের মধ্যে প্রথম হয় সে ।গোটা মোথাবাড়ি এলাকায় প্রথম হয়েও উচ্চ শিক্ষা গ্রহণের চরম বাধা হয়ে উঠে তার দারিদ্রতা।
স্থানীয় লোকজন জানিয়েছে তারা দুজনেই খুব ভালো বন্ধু এবং মনোজ মণ্ডল পড়াশোনায় খুব ভালো। এই দিন সকালবেলা সানাউল হক নামে একটি শোক জমিতে ভুট্টা সংগ্রহ করতে যাওয়ার সময় বাগানে এই দুই যুবকের ঝুলন্ত দেহ দেখতে পেয়ে। ওই যুবকের গ্রামের খবর দেয়।
এবং খবর পেয়ে তাদের পরিবারের লোক এবং গ্রামবাসী ছুটে এসে দেখে এই দুই যুবকের দেহ একটি গাছে ঝুলে রয়েছে।
পরিবারের লোক মোথাবাড়ি থানায় খবর দেয় এবং মোথাবাড়ি থানার ওসি মৃণাল চ্যাটার্জি সহ আরো পুলিশ বাহিনী এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত রয়েছে এই নিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে। মোথাবাড়ি থানার পুলিশ। ময়নাতদন্তের জন্য দেহগুলি কে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে