আক্রান্তের সংখ্যা বাড়ছে দক্ষিণের দুই জেলায়, Bengal-এ দৈনিক সংক্রমণ ছাড়াল ২ হাজার

0
16

গোটা দেশের সঙ্গে চিন্তা বাড়াছে বাংলাও। গত একদিনে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্য়া ২,০০০ পার করল। কলকাতা, উত্তর ২৪ পরগনা ও হাওড়ার করোনা পরিস্থিতি ক্রমশ উদ্বেগ বাড়াচ্ছে।
রাজ্য স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে করোনা আক্রান্ত হয়েছেন ২০৫৮ জন। সব মিলিয়ে এখনও পর্যন্ত রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৫,৯৭,৬৩৪।
ভোট প্রচারে মানুষের জমায়েত বাড়ছে। ফলে পাল্লা দিয়ে বাড়ছে আশঙ্কাও। ভোট ফুরলেই আরও ভয়ঙ্কর আকার নিতে পারে সংক্রমণ। এমনটাই মনে করছেন বিশেষজ্ঞরা। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনার বলি হয়েছেন ৭ জন। এদের মধ্যে কলকাতার ৩, উত্তর ২৪ পরগনার উত্তর ২৪ পরগনা ও হুগলির ১ জন করে, মালদহ ও মুর্শিদাবাদে ১ জন করে মৃত্যু হয়েছে। সব মিলিয়ে রাজ্যে করোনায় প্রাণ হারালেন মোট ১০,৩৫৫ জন।
যে ভাবে আক্রান্তের সংখ্যা বাড়ছে সেই হারে বাড়ছে না সুস্থতার হার। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ২০৫৮ জন। সুস্থ হয়েছেন ৭২২ জন। সুস্থতার হার ৯৬.১৩ শতাংশ।
কলকাতায় গত একদিনে করোনা আক্রান্ত হয়েছেন ৫৮২ জন। মৃত্যু হয়েছে ৩ জনের। উত্তর ২৪ পরগনা জেলায় আক্রান্তের সংখ্যা ৪৭২ জন। প্রাণ হারিয়েছেন ১ জন।
ফের দেশে করোনায় (Corona) আক্রান্তের সংখ্যা হল লক্ষাধিক। গত ২৪ ঘন্টায় আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ১৫ হাজার ৭৩৬। এর আগে এক দিনে আক্রান্তের সংখ্যা ছিল ৯৬ হাজার। বাড়ল করোনায় (Covid) মৃতের সংখ্যাও। একদিনে দেশে মৃতের সংখ্যা ৬৩০। মৃতের সংখ্যা বাড়ল ৪০ শতাংশের বেশি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে